Projukti Samoyiki Cover

প্রযুক্তির অভিযাত্রি’র ভিন্নধর্মী একটি উদ্দ্যোগ – প্রযুক্তি সাময়িকী

আমরা বরাবরের মতোই চেষ্টা করে যাচ্ছি, প্রযুক্তির এমন কিছু বিষয় নিয়ে আলোচনা করার যা সচরাচর আর্টিকেলের মাধ্যমে প্রকাশ করার সুযোগ হয়না। এবারের ই-ম্যাগাজিন টি প্রকাশ করতে আমরা দুইটি সহযোগী প্রতিষ্ঠানকে সাথে পেয়েছিলাম। আশাকরি, আমাদের এই আয়োজনটি আপনাদের ভালো লাগবে। এখানে নতুন সংখ্যার পাশাপাশি ১ম সংখ্যাটিও দেখতে পাবেন।



প্রযুক্তি সাময়িকী’র নতুন সংখ্যা

এবারের বিশেষ সংখ্যায় থাকছে প্রাইভেসী, ক্যারিয়ার, ডিজাইন ও প্রোগ্রামিং সহ বেশ কিছু ক্যাটাগরীর গুরুত্বপূর্ণ প্রকাশনা।

নোটঃ ডানপাশে ই-ম্যাগাজিনটির ওয়েবভিউ দেওয়া হয়েছে। পড়ার জন্য ফুল স্ক্রীণ আইকনে ক্লিক করা আবশ্যক।




প্রযুক্তি সাময়িকী’র প্রথম সংখ্যা

এই সংখ্যায় থাকছে প্রোগ্রামিং, অ্যাফিলিয়েট মার্কেটিং, এসইও, অনলাইন মার্কেটপ্লেস ও সায়েন্স ফিকশন সহ বিভিন্ন ধরণের প্রকাশনা

নোটঃ বামপাশে ই-ম্যাগাজিনটির ওয়েবভিউ দেওয়া হয়েছে। পড়ার জন্য ফুল স্ক্রীণ আইকনে ক্লিক করা আবশ্যক।


আমাদের এই প্রচেষ্টা আপনার কাছে ভালো লেগে থাকলে…

আমরা শুরু থেকেই প্রযুক্তি সাময়িকী আমাদের পাঠকদের জন্য বিনামূল্যে প্রকাশ করে আসছি। আমাদের ইচ্ছা এবং চেষ্টা ছিল নিয়মিত প্রযুক্তি সাময়িকী প্রকাশ এবং আমাদের ওয়েবসাইট প্রযুক্তির অভিযাত্রি’তে নিয়মিত লেখা প্রকাশ করা। সময় ও রিসোর্সের স্বল্পতার কারনে আমাদের প্রবল ইচ্ছা থাকা সত্বেও আমরা নিয়মিত কন্টেন্ট প্রকাশ করতে পারিনি। এই স্বল্পতাগুলো কাটিয়ে ওঠার নিমিত্তে প্রযুক্তি সাময়িকী’র দ্বিতীয় সংখ্যা প্রকাশের মাধ্যমে আমরা আপনাদের সহযোগিতা কামনা করছি।

আমাদের ওয়েবসাইট প্রযুক্তির অভিযাত্রি’তে আমরা বড় লেখা প্রকাশ থেকে বিরত থাকি। পাঠকদের সুবিধার্থে অত্যন্ত গুরুত্বপূর্ণ এই লেখাগুলো প্রযুক্তি সাময়িকী’তে প্রকাশ করা হয়। আগামীতে প্রযুক্তির সাময়িকী আরও বেশি পাঠকের কাছে পৌঁছে দিতে আমরা প্রিন্টেড ম্যাগাজিন প্রকাশ করতে আগ্রহী।

নিয়মিত প্রযুক্তির সাময়িকী আপনাদের নিকট পৌঁছে দিতে আমাদের এই প্রচেষ্টায় আপনিও অবদান রাখতে পারেন। আমাদের সাময়িকীর মানোন্নয়ন ও পরবর্তী প্রযুক্তি সাময়িকী প্রিন্টেড আকারে প্রকাশ করতে আমাদের আর্থিক সহযোগিতা করতে পারেন।

আমাদের সহযোগিতা করতে চাইলে যোগাযোগ করুন, আমাদের ফেসবুক পেইজে! অথবা ইমেইলে: [email protected] অথবা মোবাইল ফোনে: +8801316-400017; +8801701033461!